বেবি বাম্পের গুঞ্জনে কিয়ারার ছবি

0 ১৮৪

এ বছরের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেছিলেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানি। সে হিসেবে তাদের বিয়ের এখনও ৫ মাসই পার হয়নি। এরই মধ্যে গুঞ্জন উঠেছে মা হতে চলেছেন কিয়ারা।

এই গুঞ্জনের সুত্রপাত একটি ছবিকে ঘিরে। যেখানে অভিনেত্রীর ‘বেবি বাম্প’ চোখে পড়েছে। এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনদের দাবি, ‘অন্তঃসত্ত্বা কিয়ারা’।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, কিয়ারা-কার্তিকের পরবর্তী সিনেমা ‘সত্য প্রেম কি কথা’। এ সিনেমার মুক্তি উপলক্ষে ভারতের নানা জায়গায় ছুটছেন এই জুটি। তারই অংশ হিসেবে রাজস্থানে গিয়েছিলেন তারা। সেখানে একসঙ্গে হেঁটে যেতে দেখা যায় কিয়ারা-কার্তিককে। এসময় ক্যামেরা বন্দি হন তারা।

যেখানে দেখা যায়, কিয়ারার পরনে ব্রালেট, তার ওপরে রাজস্থানি হাতের কাজ করা ব্লেজার ও প্যান্ট। নাভির ঠিক নিচে হুক দিয়ে আটকানো ব্লেজার। তার ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে অভিনেত্রীর স্ফীতোদর। এটিকে বেবি বাম্প বলে মন্তব্য করছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, যদিও কিয়ারা তার ‘অন্তঃসত্ত্বা’ হওয়া প্রসঙ্গে এখন পর্যন্ত কিছুই জানাননি। কিন্তু ছবিটি প্রকাশ্যে আসার পর থেকেই তার মা হওয়ার গুঞ্জন জোরালো হচ্ছে।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

Leave A Reply

Your email address will not be published.