ভিডিও বার্তায় আঁচল বললেন ‘আমি বেঁচে আছি’

0 ৯৪
অভিনেত্রী আঁচল তিওয়ারি। ছবি : আঁচল তিওয়ারির ইনস্টাগ্রাম থেকে নেওয়া

ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত’র দ্বিতীয় সিজনের অভিনেত্রী আঁচল তিওয়ারি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন, এমন একটি খবর ভারতীয় গণমাধ্যম ছড়িয়ে পড়ে। খবরে আরও বলা হয় অভিনেত্রী সঙ্গে আরও আটজনের প্রাণহানি ঘটে সেই দুর্ঘটনায়। তবে এবার অভিনেত্রী আঁচল নিজেই সেই খবরকে গুজব বলে জানিয়েছেন।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) অভিনেত্রীর ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তায় তিনি বলেন, ‘গতকাল আমি সংবাদ দেখলাম আমি মারা সড়ক দুর্ঘটনায় মারা গেছি। সে খবরটি মিথ্যা। যে আঁচল তিওয়ারির কথা সংবাদে বলা হয়েছে আমি সে আঁচল নই। এটি একটি ভুয়া সংবাদ। আমি ‘পঞ্চায়েত’ অভিনেত্রী আঁচল তিওয়ারি বেঁচে আছি’।

ভিডিও বার্তায় এ অভিনেত্রী আরও বলেন, ‘আমি সাংবাদিকদের বলতে চাই, আপনারা কোনো খবর প্রকাশের আগে অবশ্যই ভালো করে তথ্য যাচাই করে নেবেন। আর ভোজপুরী সিনেমার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। আমি হিন্দি সিনেমা করি। আপনাদের এ ভুল সংবাদ আমার পরিবার, আত্মীয় ও বন্ধু মহলে অনেক নেতিবাচক প্রভাব ফেলেছে। দয়া করে আপনার এ সংবাদটি সরিয়ে ফেলুন।’

এ ঘটনায় অভিনেত্রী পুনম পাণ্ডের মতো ভাইরাল হতে চায় বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা সমালোচনা হচ্ছে জানিয়ে তিনি বলেন, আমার এ ধরনের কোনো ইচ্ছা নেই। এ ঘটনায় আমার কোনো সংশ্লিষ্টতা নেই। এটি সম্পূর্ণ মিডিয়ার কাজ।

যতদ্রুত সম্ভব এ সংবাদ মুছে ফেলার জন্যও অনুরোধ করেন তিনি।

জানা গেছে, ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একই নামে দুই মুখ। একজন অভিনেত্রী এবং অপরজন সংগীতশিল্পী ও অভিনেত্রী। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সড়ক দুর্ঘটনায় গায়িকা আঁচল তিওয়ারির মৃত্যু হয়। অন্যদিকে অভিনেত্রীর নামও আঁচল তিওয়ারি। দুজনের নাম এক হওয়ার কারণেই এই বিভ্রান্তির সৃষ্টি হয়।

Leave A Reply

Your email address will not be published.