ভোলাহাটে গরীব-অসহায়দের মাঝে চাউল বিতরণ

0 ১৩৮

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সাদা মনের মানুষ, বিশিষ্ট সমাজসেবক, দানশীল মোঃ জিয়াউল হক উপজেলার গরীব-অসহায়দের মাঝে সেহরী-ইফতারের জন্য গতকাল বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে তার নিজ বাসভবন থেকে ৭০টি পরিবারের মাঝে বিতরণ করেছেন।

ভোলাহাট উপজেলার একজন সাধারণ দই বিক্রেতা হয়েও উপজেলার গরীব-অসহায় মানুষের কথা ভেবে তাদের সামান্য হলেও উপজেলার কিছু গরীব-অসহায়দের মাঝে জিয়াউল হক সাদা মনের মানুষ খ্যাত উপজেলার ৭০টি পরিবারের মাঝে প্রতিজনকে ১০ কেজি করে চাউল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, ভোলাহাট প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সিনিয়র সাংবাদিক মোঃ শরিফুল ইসলাম শরীফ, গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে মোঃ রেজাউল করিম, মোঃ মোহাব্বত আলী, মোঃ ফিরোজ আলী, মোঃ কাবাতুল্লাহ্সহ অন্যরা।

সাদা মনের ও বিশিষ্ট সমাজসেবক মোঃ জিয়াউল হকের কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে বলেন, আমি ১৯৬২ সাল হতে অধ্যাবধি উপজেলার নিরীহ,গরীব-অসহায়, তালাকপ্রাপ্তা, বয়স্ক, তালাকপ্রাপ্তাদের কথা চিন্তা করে তাদের সামান্য হলেও প্রতিবছর রমজান মাসের শুরুতেই এই ধরণের দান করে আসছি। শুধু ভোলাহাট উপজেলা নয়, গোটা চাঁপাইনবাবগঞ্জ জেলায় আমি উপরোক্ত সাল হতে বর্তমানেও ৬ষ্ট শ্রেণী হতে ডিগ্রী ক্লাসের ছাত্রছাত্রীদের জন্য বিনামূল্যে বই বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছি এবং ভবিষ্যতেও করে যাবো ইনশ-আাল্লাহ্।

Leave A Reply

Your email address will not be published.