মহানগরীর পরিচ্ছন্নতা ও সৌন্দর্য্য বর্ধন কাজ পরিদর্শনে রাসিক মেয়র লিটন

0 ২১২

নিজস্ব প্রতিবেদক: মহানগরীর পরিষ্কার-পরিচ্ছন্নতা ও সৌন্দর্য্য বর্ধন কাজ পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সোমবার মহানগরীর বিভিন্ন এলাকা ঘুরে এই কার্যক্রম পরিদর্শন করেন মেয়র। সোমবার দুপুর সাড়ে ১২টায় প্রথমে আলিফ লাম মিম ভাটার মোড় থেকে বিহাস পর্যন্ত নতুন ফোরলেন সড়কের আইল্যান্ডে সবুজায়নের মাধ্যমে সৌন্দর্য্য বর্ধন এবং পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শন করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

 

এরপর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে কাজলা গেট, তালাইমারি, রাজশাহী কলেজ থেকে রাজশাহী কোর্ট চত্বর, কাশিয়াডাঙ্গা থেকে বহরমপুর রেল ক্রসিং সড়ক সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ চত্বর ও মোড় পরিদর্শন করেন মেয়র। এ সময় মেয়র পরিচ্ছন্নকর্মীদের সাথে কথা বলেন এবং কাজে উৎসাহ প্রদানে অর্থ প্রদান করেন।

 

পরিদর্শনকালে রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলার, পরিবেশ উন্নয়ন কর্মকর্তা সৈয়দ মাহমুদ-উল ইসলাম, পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) সাজ্জাদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.