রাজশাহীতে অস্ত্রসহ গ্রেফতার ৪

0 ৬৮

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার তালাইমারী বাদুরতলায় এলাকায় কিছু যুবক হাতে দেশীয় অস্ত্র উঁচিয়ে নাচানাচি’র ভিডিও’র ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের ৩ টি দেশীয় অস্ত্র উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, মো: সালাউদ্দিন (২০), মো: নয়ন (২০), মো: আসাদ (২০) ও মো: হৃদয় (১৯)। সালাউদ্দিন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার খরবোনা নদীর ধারের মো: মামুনের ছেলে, নয়ন একই এলাকার মো: আমিজনের ছেলে, আসাদ তালাইমারী বাদুরতলার মো: পিন্টুর ছেলে ও হৃদয় বাশার রোডের মো: রহিমের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৭ নভেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ রাত পৌনে ১১:০০ টায় আরএমপি’র বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার বিভূতি ভূষন বানার্জীর তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মো: মাহমুদুল হাসানের নেতৃত্বে এসআই ইফতেখার মোহাম্মদ আল আমিন, এসআই এস.এম সাইদুজ্জামান ও তাঁদের টিম দেশীয় অস্ত্র উঁচিয়ে নাচানাচি’র ভাইরাল ভিডিও’র আসামিদের গ্রেফতারে বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বোয়ালিয়া থানার তালাইমারী শহিদ মিনার এলাকা হতে আসামি সালাউদ্দিন ও আসাদকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২ টি দেশীয় অস্ত্র উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামি সালাউদ্দিনের দেওয়া তথ্যের ভিত্তিতে তার বাড়ি হতে আরও একটি দেশীয় অস্ত্র উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে বোয়ালিয়া থানা পুলিশের ঐ টিম ৮ অক্টোবর ২০২৩ খ্রিস্টাব্দ (৭ অক্টোবর দিবাগত) রাত দেড় টায় তাদের সহযোগী অপর আসামি নয়ন ও হৃদয়কে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, তাদের সহযোগীদের নিয়ে অন্য একটি কিশোর গ্যাং এর সদস্যদের তাড়া করার উদ্দেশ্যে একত্রে দেশীয় অস্ত্রসহ নিয়ে বোয়ালিয়া থানার তালাইমারী বাদুরতলায় নাচানাচি করে এবং তার ভিডিও ধারণ করে। তারা আরও জানায় আধিপত্য বিস্তার করতে এ অস্ত্রগুলো ব্যবহার করে। অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আসামিদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়।

Leave A Reply

Your email address will not be published.