রাজশাহীতে গাঁজা ও ফেন্সিডিলসহ গ্রেফতার ৪

0 ৪৪

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে ১ কেজি গাঁজা ও ৭ বোতল ফেন্সিডিলসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় আসামিদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুরের মোঃ আশিকের স্ত্রী মোসাঃ তাপসী খাতুন (২০) ও হড়গ্রাম শেখপাড়ার মৃত আবু হেনার ছেলে মোঃ সবুজ (২৫) এবং রাজপাড়া থানার মহিষবাথানের মোঃ শাহিনুর ইসলামের ছেলে মোঃ অনিক (২৬) ও আলীগঞ্জের মৃত আব্দুল ওহাবের ছেলে মোঃ ওয়াহিদুজ্জামান সোহাগ (২৮)।

ঘটনা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৯ আগস্ট) দুপরে আরএমপি’র উপ-পুলিশ কমিশনার কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী’র সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার সুকুমার মোহন্ত, শিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান, এসআই মো: ইমরান হোসেন ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউিট করছিল।

এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুর এলাকায় আসামি মোঃ আশিকের বাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ওই টিম মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুর ৩টা ৫ মিনিটে গোবিন্দপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি তাপসী খাতুন, সবুজ, অনিক, ওয়াহিদুজ্জামান সোহাগকে গ্রেফতার করে এবং পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ঘটনাস্থল হতে মোঃ আশিক পালিয়ে যায়।

এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ১ কেজি গাঁজা ও ৭ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। এসময় আসামিদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। পলাতক আসামির গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

এ ঘটনায় কশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.