রাজশাহীতে সংঘবদ্ধচক্রের ৫ সদস্য আটক

0 ১১৯

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সংঘবদ্ধ চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে মোহনপুর পুলিশ। সেই সাথে চুরি হওয়া ৩ টি অটোরিক্সা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামিরা হলো, রংপুর জেলার পীরগাছা থানার কুতুব্বাস গ্রামের মোঃ গিয়াস উদ্দিনের ছেলে মো: গোলজার হোসেন (৪৩), বগুড়া জেলার সদর থানার বারুপুর গ্রামের মৃত আনোয়ারুল ইসলামের ছেলে মোঃ আবু হায়াত সুরজ (৪২), লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার পূর্ব নওদাবাস গ্রামের মোঃ আজিজুর রহমানের ছেলে মোঃ আবুল কালাম (৩৪), ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার গামারীতলা গ্রামের আব্দুল আজিজের ছেলে মোঃ উজ্জল মিয়া (২৬) ও লালমনিরহাট জেলার সদর থানার ষ্টোর পাড়া গ্রামের মোঃ বিল্লাল উদ্দিনের ছেলে মোঃ আলমগীর সিদ্দিক সানি (৩৭)।

পুলিশ ও ঘটনাসূত্রে জানা যায়, অটোরিক্সা চুরির ঘটনায় রাজশাহীর বাগমারার সোহেল রানা রাজশাহীর মোহনপুর থানায় গত বৃহস্পতিবার (২৪ আগস্ট) একটি চুরির মামলা দায়ের করান। এরই পরিপ্রেক্ষিতে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার এর নির্দেশনায় এবং মোহনপুর থানার অফিসার ইনচার্জ, হরিদাস মন্ডলের নেতৃত্বে একটি চৌকস পুলিশ দল দেশের বগুড়া, লালমনিরহাট ও ঢাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত ঘটনায় বুধবার (৩০ আগস্ট) আসামি মোঃ আলমগীর সিদ্দিক সানি ও মোঃ উজ্জল মিয়াকে বগুড়া জেলার বারুপুর নামক স্থানে একটি চোরাই অটো এবং বাদীর চুরি যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। এজাহারনামীয় আসামি গোরজারকে গত বৃহস্পতিবার (৩০ আগস্ট) ঢাকা জেলার সাভার থানার হেমায়েতপুর নামক স্থান হতে গ্রেফতার করা হয়।

তিন দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি মোঃ আলমগীর সিদ্দিক সানি ও মোঃ উজ্জল মিয়া জানায় চুরি যাওয়া অটোরিক্সা লালমনিরহাটে বিক্রয় করেছে। এরপর পুলিশ গত (০৫ সেপ্টেম্বর) অভিযান পরিচালনা করে লালমনিরহাট হতে ২টি অটোরিক্সা উদ্ধার করে।

Leave A Reply

Your email address will not be published.