রাজশাহী জেলা পরিষদের জরুরী সভা

0 ৩৯১

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা পরিষদ সম্মেলন কক্ষে জেলা পরিষদের জরুরী সভা অনুষ্ঠিত হয়। বৃহসপতিবার (০৪ ফেব্রুয়ারি) বেলা ১২টায় রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সভপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা পরিষদের বিভিন্ন সমস্যবলী দ্রুত শেষ করার লক্ষ্যে এ সভার আয়োজন করেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। তিনি সভায় উপস্থিত সদস্যদের সাথে জেলা পরিষদের যে সকল কাজ অসমাপ্ত রয়েছে এবং জেলা পরিষদের কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

 

এসময় তিনি এই বিষয়গুলির সমাধানে সদস্যদের মতামত জানতে চান। জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, আমি ও আমার পরিষদের মেয়াদকালে জেলা পরিষদের নতুন ভবনের কাজ দ্রুত শেষ করে নতুন ভবনে জেলা পরিষদের অফিস নিয়ে যেতে চাই। এ বিষয়ে ঠিকাদার প্রতিষ্ঠানকে দ্রুত কাজ শেষ করার আহব্বান জানান।

 

পরিশেষে সকল সদস্যদের সুস্বাস্থ কামনা করে সভা শেষ করেন। জেলা পরিষদের জরুরী সভায় উপস্থিত ছিলেন সংরক্ষিত সদস্য-১ কৃষ্ণা দেবী, সংরক্ষিত সদস্য-২ শিউলী রানী সাহা, সংরক্ষিত সদস্য-৩ রাবিয়া খাতুন, সংরক্ষিত সদস্য-৪ নারগিস বিবি, সদস্য-১ আব্দুস সালাম, সদস্য-২ গোলাম মোস্তফা, সদস্য-৩ রবিউল আলম, সদস্য-৬ ও প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা, সদস্য-৭ সফিকুল ইসলাম, সদস্য-১২ মো: আবু জাফর প্রাং ও সদস্য-১৪ আজিবুর রহমান।

 

এসভায় আরো উপস্থিত ছিলেন সহকারী প্রকৌশলী মাশুক-ই-মোহাম্মদ ও প্রধান হিসাররক্ষক আব্দুল মান্নান সহ সভার সাথে সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।

 

Leave A Reply

Your email address will not be published.