রৌমারীতে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

0 ৩০৪

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : স্মার্ট লাইভস্টক স্মার্ট বাংলাদেশ এই প্রতিবাদ্য বিষয়কে ঘিড়ে কুড়িগ্রামের রৌমারী উপজেলায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ফিতা কেটে এই প্রদর্শনী মেলার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব জাকির হোসেন এমপি। উদ্বোধন শেষে প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ মেলার স্টল গুলো পরিদর্শন করেন।

এসময় আরও যারা উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমান আলী ইমন, উপজেলা নিবার্হী অফিসার এবিএম সারোয়ার রাব্বী, ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. এটিএম হাবিবুর রহমান, ডা. মোঃ মাহমুদুন্নবী মিলন প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা এলডিডিপি রৌমারী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিনহাজ উদ্দিন, একাডেমিক সুপার ভাইজার মুক্তার হোসেন, উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রা, উপজেলা আ‘লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান রবিনসহ আরও অনেকে।

প্রদর্শনীতে অংশ নেওয়া বিভিন্ন স্টল খামাড়িদের সাথে কথা বলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন। প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন এলাকার উন্নত জাতের গরু, ছাগল, ভেড়া, খরগোশ, কবুতরসহ বিভিন্ন ধরনের পাখির খামাড়িগন স্টল দিয়ে তাদের খামাড়ের প্রাণিগুলো প্রদর্শন করেন।

Leave A Reply

Your email address will not be published.