লালপুরের ধর্ষণ চেষ্টা মামলায় দুইজনের কারাদন্ড

0 ৫৪

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরের একটি ধর্ষণ চেষ্টা মামলায় আঃ রহমান এবং হাসমত আলী নামের দুইজনকে ২৪ বছর করে সশ্রম কারাদন্ড এবং ৪০ হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম এই আদেশ দেন।

নাটোর জজ আদালতের স্পেশাল পিপি অ্যাডভোকেট আনিছুর রহমান ও মামলার সূত্রে জানা যায় ২০০৭ সালে ১৬ নভেম্বর লালপুর উপজেলার সাদীপুর এলাকার মামলার বাদিনী তার বাড়ির পাশে মাঠে ছাগল চড়াতে যান। এ সময় একই এলাকার রহমান এবং হাসমত তাকে একা পেয়ে মুখ চেপে ধরে আখ ক্ষেতের ভিতরে নিয়ে যায়।

সেখানে মুখে কাপড় ঢুকিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এর মধ্যেই বাদিনী মুখের কাপড় সরিয়ে চিৎকার দিলে লোকজন তাকে উদ্ধার করতে এলে রহমান এবং হাসমত সেখান থেকে পালিয়ে যায়। এরপর ভিকটিম এলাকার ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দিলে বিষয়টি মিমাংসার চেষ্টা করেন চেয়ারম্যান।

কিন্তু আসামিরা তাতে রাজি না হওয়ায় ভিকটিম পরবর্তীতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ দেন। দীঘ ১৬ বছর পর মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহণ শেষে অভিযুক্তদের অনুপস্থিতিতে আদালতের বিচারক এই রায় ঘোষণা করেন। জরিমানার টাকা ভিকটিম প্রাপ্ত হবেন বলে রায়ে উল্লেখ করা হয়।

 

Leave A Reply

Your email address will not be published.