শাকিবের বাড়িতে ছেলেকে নিয়ে বুবলি!

0 ২২৮

ভালোবাসা দিবসে ঢাকাই চলচ্চিত্রের নায়িকা শবনম বুবলি ফেসবুকে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। এ সময় বুবলির সঙ্গে ছিল পুত্র শেহজাদ। কিন্তু কোথা থেকে এই বার্তা পাঠিয়েছেন বুবলি, তা জেনে নেটিজেনদের অনেকেরই মাথায় হাত।

ঢালিউডে শাকিব, অপু আর বুবলি এক ত্রিভুজ প্রেমের গল্প। তাদের সম্পর্কের অবস্থা আসলে ঠিক কী- তা নিয়ে ধোঁয়াশা থাকায় জল্পনা-কল্পনার শেষ নেই ভক্তদের।

এমন সময়ে ফেসবুকে বুবলির একটি পোস্ট আবারও সে জল্পনা-কল্পনাকে উসকে দিল। কলকাতা সফরে শাকিব। আর তার পরিবারকে নিয়ে অপু বিশ্বাস প্রশংসা করার পরই একের পর এক সুন্দর মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন ঢালিউড নায়িকা শবনম বুবলি।

এবার ফেসবুকে পোস্ট করেছেন ভালোবাসার বার্তা। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে ছেলের সঙ্গে সুন্দর কিছু ছবি পোস্ট করেছেন বুবলি। ক্যাপশনে লিখেছেন, ‘শুধু একটি দিন নয়, ভালোবাসাময় হোক প্রতিদিন। তবে একটি দিন রঙিন করে যদি একটু বেশিই ভালবাসা যায়, তাতেও বা ক্ষতি কি! সবাইকে ভালোবাসা দিবসের অনেক অনেক শুভেচ্ছা।’

১৫ ফেব্রুয়ারি গভীর রাতে আবারও সুন্দর মুহূর্তের একটি ভিডিও পোস্ট  করেছেন বুবলি। লোকেশন সে একই জায়গা। যে জায়গা থেকে ভালোবাসার বার্তা দিচ্ছেন বুবলি সেটি হলো শাকিবের পুবাইলের বাড়ি।

 

এর আগেও ছেলেকে নিয়ে শাকিবের অফিসের ছবি পোস্ট করেছিলেন নায়িকা বুবলি। যার কারণে তাদের সম্পর্ক এখন ঠিক কী,তা বোঝার উপায় নেই ভক্তদের। শাকিব, অপু আর বুবলির এ ত্রিকোণ সম্পর্ক ভবিষ্যতে কোন দিকে মোড় নেয়, সেটাই এখন দেখার বিষয়।

Leave A Reply

Your email address will not be published.