শাকিব খানের প্রশংসায় পঞ্চমুখ শুভশ্রী

0 ১,০৭৮

shakib-696x316বিনোদন ডেস্ক : ঢালিউডের কিং শাকিব খানের প্রশংসায় পঞ্চমুখ কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলী। যৌথ প্রযোজনায় নির্মিত ‘প্রেম কি বুঝিনি’ ছবির প্রচারণায় কলকাতার এ নায়িকা এখন ঢাকায় অবস্থান করছেন।

সোমবার বিকেলে ছবিটি নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তিনি। সেখানেই শাকিবের ভূয়সী প্রশংসা করেন টালিগঞ্জের এই সেনসেশন অভিনেত্রী।

শুভশ্রী বলেন, ‘চলতি বছরের মে মাসে শাকিব খানের সঙ্গে আমার প্রথম দেখা হয় লন্ডনে। সেখানে আমি ‘প্রেম কি বুঝিনি’ ছবির শুটিংয়ে গিয়েছিলাম আর শাকিব গিয়েছিল ‘শিকারি’ ছবির শুটিংয়ে। শুটিংয়ের ফাঁকে আমাদের কথা হয়েছিল। প্রথম সাক্ষাতেই তাকে দারুণ লেগেছিল। ভীষণ হ্যান্ডসাম এবং চমৎকার বন্ধু সুলভ একজন মানুষ।

তিনি বলেন, ‘এরপর সেখানেই দু’দেশের প্রযোজনা প্রতিষ্ঠানের সম্মতিতে আমার সঙ্গে শাকিব খানের জুটি বেঁধে একটি ছবিতে কাজ করার কথা হয়।’

‘পরাণ যায় জ্বলিয়া রে’ ছবির এ নায়িকা আরো বলেন, ‘শাকিব খান অভিনীত ‘শিকারি’ ছবিটি আমাদের কলকাতায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। একইসঙ্গে শাকিবকে কলকাতার দর্শকরা দারুণভাবে গ্রহণ করেন। আমি নিজেও ইউটিউবে তার বর্তমান কাজগুলো দেখে তার ফ্যান হয়ে গেছি।’

‘আগামীতে তার সঙ্গে একটি নতুন ছবিতে কাজের প্রাথমিক কথা হয়েছে। কিছুদিন পর পূজায় সময় আমার অভিনীত ‘প্রেম কি বুঝিনি’ এবং ‘অভিমান’ নামে দু’টি ছবি মুক্তি পেতে যাচ্ছে। সে কারণে এসব ছবির প্রচারণায় দৌড়াদৌড়ি করতে হচ্ছে। এরপরই আমার হাতে শাকিব খানের বিপরীতে নায়িকা হতে যাওয়া ছবির স্ক্রিপ্ট পৌঁছবে। আশা করছি, ডিসেম্বর নাগাদ ছবির কাজ শুরু হবে এবং আগামী ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি দেয়া হবে। বিষয়টি নিয়ে আমি ভীষণ এক্সাইটেড’ -বললেন বাবা যাদব পরিচালিত ‘বস’ ছবির এ নায়িকা।

এদিকে, প্রযোজনা প্রতিষ্ঠান জাজ সূত্রে জানা গেছে, শাকিব-শুভশ্রীকে ছবিটি নির্মাণ করবেন ‘শিকারি’ ছবির পরিচালক জয়দীপ মুখার্জি। তবে এ ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। আপাতত চিত্রনাট্যের কাজ চলছে।

প্রসঙ্গত, ‘সত্ত’ ছবিতে পাওলি দাম আর ‘শিকারি’ ছবিতে শ্রাবন্তী অভিনয় করেছিলেন শাকিব খানের বিপরীতে। ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়কের সঙ্গে এবারই প্রথমাবার অভিনয় করতে যাচ্ছেন ভারতের কলকাতার মিষ্টি নায়িকা শুভশ্রী।

Leave A Reply

Your email address will not be published.