সমাজে নারীর অবস্থানের উন্নয়ন করেছেন শেখ হাসিনা- খাদ্যমন্ত্রী

0 ১১০

স্টাফ রিপোর্টার: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজে নারীর অবস্থানের উন্নয়ন করেছেন। বয়স্ক, বিধবা, গর্ভবতী নারীর জন্য ভাতার ব্যবস্থা করেছেন। আজ বুধবার দুপুরে তাঁর নির্বাচনি এলাকা নওগাঁ সাপাহারে দিঘীরহাট কলেজ মাঠ প্রাঙ্গণে গোয়ালা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত জনগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির আমলে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর কোনো কর্মসূচি ছিল না। এমনকি আওয়ামী লীগ সরকারের আমলে চালু হওয়া কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল তারা। শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় এসে আবারো সেই কমিউনিটি ক্লিনিক চালু করেছেন। গরীব মানুষ কমিউনিটি ক্লিনিকে সরকার ২৮ ধরনের ঔষধ বিনামূল্যে পাচ্ছে।

বিএনপি-জামাতের উদ্দেশে খাদ্যমন্ত্রী বলেন, যারা আগুন সন্ত্রাস করে, হাসপাতালে আগুন দেয়, অ্যাম্বুলেন্স পুড়িয়ে দেয়, তাদের এদেশে রাজনীতি করার অধিকার নাই, তাদেরকে রুখতে হবে। ভোট যারা বানচাল করতে চায় তাদের প্রতিরোধ করতে হবে। বিএনপি ভোটে আসতে চায় না। কারণ তাদের কোনো অর্জন নেই বলেও উল্লেখ করেন তিনি। এ সময় তিনি বিএনপি-জামাত এর রাজনীতি নিষিদ্ধ করা উচিত বলে উল্লেখ করেছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: শামসুল আলম শাহ চৌধুরী , সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: সাহজাহান হোসেন।

Leave A Reply

Your email address will not be published.