স্থায়ী হতে এলেন ফারিয়া শাহরীন

0 20

বিনোদন ডেস্ক: মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং-এ লেখাপড়া করেছেন ফারিয়া শাহরিন। যখন দেশের বাইরে ছিলেন তখন ইচ্ছে থাকলেও এই তারকা নিয়মিত অভিনয় করতে পারতেন না। যখনই ছুটিতে দেশে আসতেন দু-একটি ভালো নাটকে কাজ করতেন। তবে এই আসা যাওয়ার প্রবাহ এবার থেমেছে। চূড়ান্ত ভাবে স্থায়ী হতে ঢাকাই মিডিয়ায় প্রত্যাবর্তন করেছেন ফারিয়া। কারণ পড়াশোনার পাঠ চুকিয়ে দেশে ফিরে এখন মিডিয়াতে থিতু হওয়াই তার পরিকল্পনা।

জানা গেলো পরিকল্পনা মত কাজও শুরু করে দিয়েছেন। সম্প্রতি এফডিসি’র তিন নম্বর ফ্লোরে একটি বিজ্ঞাপনের শুটিং-এ অংশ নেন ফারিয়া। একটি বহুজাতিক প্রতিষ্ঠানের (এসকেবি) কুক ওয়্যারের বিজ্ঞাপন এটি। বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন রানা মাসুদের। নির্মাতা জানান, এটি একটি স্টোরি বেইজড বিজ্ঞাপন।

বিজ্ঞাপনটির জিঙ্গেল নির্মাতা রানা মাসুদ নিজেই লিখেছেন। এতে কণ্ঠ দিয়েছেন স্বরবর্ণ ব্যান্ডের নোবেল। নির্মাতা জানান, রোববার এফডিসিতে শুটিংটি শেষ হয়েছে। আমার নির্দেশনায় দু’বছর আগে মিনা বাজারের বিজ্ঞাপনে কাজ করেছিলেন ফারিয়া শাহরিন। এবার নতুন বিজ্ঞাপনে কাজ করলেন।

বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে ফারিয়া বলেন, অভিনয় থেকে বিজ্ঞাপনে কাজ করা বেশি স্বাচ্ছন্দ্যের। আর বিজ্ঞাপনের মাধ্যমেই দর্শক আমাকে বেশি চিনেছেন। এছাড়া এই মাধ্যমে দর্শকের কাছে বেশ দ্রুত পৌঁছানো যায়।

Leave A Reply

Your email address will not be published.