১৫ দিনের রিমান্ডে পাপিয়া দম্পতি

0 ৪১৮
বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: জাল টাকা উদ্ধার, অস্ত্র ও মাদকের পৃথক তিনটি মামলায় নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমনকে ১০ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

এর মধ্যে বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় মাসুদুর রহমানের আদালত ৫ দিন এবং শেরেবাংলা নগর থানার অস্ত্র ও মাদক আইনে করা মামলায় মোহাম্মদ জসীম আরও ৫ দিন করে মোট ১০ দিন রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান ও মোহাম্মদ জসীম এ রিমান্ড মঞ্জুর করেন।

বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় গ্রেফতার ৪ জনই আসামি হলেও শেরেবাংলা নগর থানার অস্ত্র ও মাদক আইনে করা মামলায় আসামি শুধু পাপিয়া দম্পতি।

এর আগে সোমবার সকালে আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী কায়কোবাদ।

এর আগে দেশত্যাগের সময় গত শনিবার (২২ ফেব্রুয়ারি) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাপিয়াসহ ৪ জনকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। গ্রেফতার অপর দুজন হলেন-  সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

গ্রেফতারকালে তাদের কাছ থেকে ৭টি পাসপোর্ট, নগদ ২ লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল মুদ্রা, ১১ হাজার ৯১ ইউএস ডলারসহ বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়।

গ্রেফতারের পর ওইদিন রাতেই পাপিয়ার নরসিংদীর বাসায় ও পরদিন রবিবার সকালে হোটেল ওয়েস্টিনে তাদের নামে বুকিং করা বিলাসবহুল প্রেসিডেন্সিয়াল স্যুটে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী।

এর পর রাজধানীর ফার্মগেট এলাকায় ২৮ নম্বর ইন্দিরা রোডে রওশন’স ডমিরো রিলিভো নামক বিলাসবহুল ভবনে  তাদের দুটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের ম্যাগজিন, ২০ রাউন্ড পিস্তলের গুলি, পাঁচ বোতল বিদেশি মদ ও নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকা, ৫টি পাসপোর্ট, ৩টি চেক, বিদেশি মুদ্রা, বিভিন্ন ব্যাংকের ১০টি ভিসা ও এটিএম কার্ড জব্দ করে র‌্যাব সদস্যরা।

গত রবিবার বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সভাপতি নাজমা আকতার ও সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পাপিয়াকে নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে আজীবন বহিষ্কার করা হয়।

ব্রেকিংনিউজ

Leave A Reply

Your email address will not be published.