এই শীতেই কিয়ারার বিয়ে!

৮৭
বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। ছবি : সংগৃহীত

চুটিয়ে প্রেম করছেন বলিউডের আবেদনময় অভিনেত্রী কিয়ারা আদভানি ও অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। যদিও এই প্রেমের সম্পর্ক এখনও স্বীকার করেননি তাঁরা।

তবে দীর্ঘদিন ধরে শোনা যাচ্ছে, শিগগিরই লুকানো এই প্রেমের পূর্ণতা দেবেন তাঁরা। এবার বলিউড হাঙ্গামার এক বিশেষ প্রতিবেদনে জানাচ্ছে, এই যুগল ২০২৩ সালের ডিসেম্বরেই সাতপাকে বাঁধা পড়বেন। বিয়ের তারিখও নাকি চূড়ান্ত, জুটির ঘনিষ্ঠ সূত্রের বরাতে এই খবর।

সূত্রটি জানিয়েছে, বিয়ের জন্য এই ডিসেম্বরের একটি তারিখ চূড়ান্ত করেছেন ‘শেরশাহ’ জুটি। যদিও দুই পরিবারের কেউই বিয়ের বিষয়ে কথা বলতে নারাজ, তবে প্রস্তুতির কথা জানিয়েছেন। প্রস্তুতি সম্পন্ন হলে তাঁরা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন। বিয়ে হবে মুম্বাইয়ের বাইরে। আর মুম্বাইয়ে একটি বড় জমকালো সংবর্ধনার আয়োজন রাখবেন হবু দম্পতি।

কিয়ারা আদভানির সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রা। ছবি : সংগৃহীত

এর আগে বলিউড লাইফ এক বিশেষ প্রতিবেদনে জানিয়েছিল, এই যুগল ২০২৩ সালের এপ্রিলে সাতপাকে বাঁধা পড়বেন। এপ্রিলে দিল্লিতে বসবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর।

‘শেরশাহ’ সিনেমার শুটিং চলাকালে প্রেমের সম্পর্কে জড়ান তারকা জুটি। কয়েক বছরের সম্পর্কে মাঝে কিছু সমস্যাও হয়েছিল। শোনা গিয়েছিল, বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেও করণ জোহরের কারণে তাঁদের সম্পর্ক টিকে যায়।

Comments are closed.