ওয়েভ ফাউন্ডেশন আয়োজিত এলএনওবি রাজশাহী বিভাগীয় জোটের ষান্মাসিক সভা

0 ৯৮

স্টাফ রিপোর্টার: পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন এবং বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্প ‘কাউকে বাদ দিয়ে নয়’ (এলএনওবি) রাজশাহী বিভাগীয় জোটের ষান্মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে বায়া আশ্রয় প্রশিক্ষণ সেন্টার্ েওয়েভ ফাউন্ডেশন আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহিন আকতার রেনী।সভায় সমাজের অব

হেলিত মানুষদের কিভাবে সামনের দিকে নিয়ে আসা যায় এবং দলিত ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, প্রতিবন্ধী এবং হিজড়াদের অধিকার আদায় নিয়ে আলোচনা করা হয়। সভায় ষান্মসিক কর্মপরিকল্পার ছক উপস্থাপন করা হয়।

সভায় স্বাগত বক্তব্য দেন এলএনওবি রাজশাহী জোটের বিভাগীয় ফ্যাসিলিটের ম্যানুয়াল টুডু, প্রকল্পের উদ্দেশ্য ও ষান্মাসিক সভার উদ্দেশ্য আলোচনা করেন জোটের সহকারী বিভাগীয় ফ্যাসিলিটের সুদীপ কুমার ঘোষ। প্রকল্পের ৩য় বছরের সার্বিক পরিকল্পনা উপস্থাপন করেন বন্ধু সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটির মিস জয়িতা পলি।

বক্তব্য দেন জোটের সিনিয়র সহ-সভাপতি আকবারুল হাসান মিল্লাত, সহ-সভাপতি ফয়েজুল্লাহ চৌধুরী, সহ-সভাপতি পারভীন আকতার, সাধারণ সম্পাদক বিমল কুমার।

Leave A Reply

Your email address will not be published.