করোনাকালে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা উপহার রাজশাহীতে পেল আরও ৩০০ পরিবার

0 ১৫৯

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী: রাজশাহীতে করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর বিস্তার ও গ্রাদুর্ভাবের ফলে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

আজ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ড. মোঃ হুমায়ুন কবীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর পক্ষে ৩০০ জনের প্রত্যেককে ২ হাজার টাকা করে ৬ লক্ষ টাকা মানবিক সহায়তা প্রদান করেন। সোনালী ব্যাংকের সহযোগিতায় রাজশাহী জেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই আপনাদের পাশে আছে। তবে সবাইকে নিজের জীবন বাঁচাতে নিজেকে সচেতন থাকতে হবে। মাস্ক পরতে গাফলতি করা যাবে না, স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। প্রধান অতিথি সরকারের নির্দেশনা মোতাবেক সবাইকে টিকা গ্রহণ করার প্রতি জোর দেন।

করোনাকালে প্রধানমন্ত্রীর কাছ থেকে আর্থিক সহযোগিতা পেয়ে উপকারভোগীরা কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় তারা প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে জেলা প্রশাসক আব্দুল জলিল এর সভাপতিত্বে রাজশাহী সোনালী ব্যাংক লিমিডেট এর ডিজিএম মোঃ শাহাদত হোসেন বিশেষ অতিথি এবং জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারিগণ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.