গোদাগাড়ীতে মিষ্টি কুমড়ার ভিতরে হেরোইন গ্রেপ্তার ১

0 ৪১

গোদাগাড়ী (পৌর) প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় অভিনব কায়দায় মিষ্টি কুমড়ার ভিতরে লুকিয়ে রাখা হেরোইনসহ মাদক ব্যবসায়ী আপন আলী (২২) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার পিয়ারাপুর গ্রামের আবু তাহেরের ছেলে।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আপন আলী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। পেশায় একজন অটো চালক হলেও অটো চালানোর আড়ালে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ এবং রাজশাহী সহ বিভিন্ন এলাকায় হেরোইনের চালান সরবরাহ করে।

এমন গোপন তথ্য পেয়ে র‌্যাবের গোয়েন্দা দল মাদক ব্যবসায়ী আপনের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। এরই প্রেক্ষিতে সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল সোমবার ( ২৭ নভেম্বর) বিকেল চারটার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মোহনপুর ইউনিয়নের দীগরাম ঘুন্টিঘর মোড় এলাকায় চেকপোস্ট স্থাপন করে তল্লাশি কার্যক্রম পরিচালনা করে তাকে আটক করে।

তল্লাশি এবং জিজ্ঞাাবাদের এক পর্যায়ে তার হেফাজতে থাকা অটোর বাম পাশের হ্যান্ডেলের সাথে ঝুলানো একটি প্লাস্টিকের ব্যাগের মধ্যে একটি মিষ্টি কুমড়ার ভিতর অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ৬১৯ গ্রাম ওজনের ছয়টি হেরোইনের প্যাকেট উদ্ধার করা হয়। পরে গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়।

Leave A Reply

Your email address will not be published.