স্টুডেন্ট রাইটস অ্যাসোসিয়েশনের সদস্য সংগ্রহ চলছে

0 ৩৮

রাবি প্রতিনিধি: শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের জন্য শিক্ষাবান্ধব পরিবেশ নিশ্চিতকরণ, আবাসন, পরিবহণ, খাদ্য সংকট নিরসন, সর্বোপরী শিক্ষাপ্রতিষ্ঠানের নিরাপদ পরিবেশ নিশ্চিতকরণের মতো সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে ২০১৭ সাল থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সুনামের সাথে কাজ করে আসছে ‘স্টুডেন্ট রাইটস অ্যাসোসিয়েশন’। ২৮ নভেম্বর থেকে শুরু হয়েছে এর সদস্য সংগ্রহ।

চলবে ২৯ নভেম্বর পর্যন্ত। বিশ্ববিদ্যালয়ের ড. এম. এ. ওয়াজেদ মিয়া অ্যাকাডেমিক ভবনের সামনে সদস্য সংগ্রহের লক্ষ্যে বুথ বসানো হয়েছে। সেখানে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সংগঠনটির সদস্য সংগ্রহের আবেদন ফরম পাওয়া যাবে। বিশ্ববিদ্যালয়ের সকল বর্ষের শিক্ষার্থীরা এ সংগঠনের সদস্য হতে পারবেন।

আগ্রহীরা ফ্রিতে সদস্য সংগ্রহের আবেদন ফরম সংগ্রহ করতে পারবেন। সংগঠনটির সাথে কাজ করতে আগ্রহীরা সদস্য ফরম পূরণ করে জমা দেওয়ার পর মৌখিক সাক্ষাৎকার শেষে মেম্বার হয়ে যেতে পারবেন। সংগঠনটির বর্তমান সভাপতির দায়িত্বে রয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আবু বকর অন্তু ও সাধারণ সম্পাদক আইন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী তানজিমুল হক।

সংগঠনটির উপদেষ্টা হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের লিগ্যাল সেলের প্রশাসক ও আইন বিভাগের অধ্যাপক ড. শাহিন জোহরা। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি আইন বিভাগের সাবেক শিক্ষার্থী কে.এ.এম. সাকিব।

Leave A Reply

Your email address will not be published.