চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে আগ্নেয়াস্ত্রসহ ব্যবসায়ী আটক

0 ৯২
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল,গুলি ও ম্যাগজিনসহ এনামুল হক  নামে এক ব্যবসায়ীকে আটকের দাবি করেছে র্যাব। আজ বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ র্যাব ক্যাম্প থেকে গনমাধ্যমে পাঠানো বিশেষ প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়। আটক ব্যক্তি উপজেলার শাহবাজপুর ইউনিয়নের উপরচাকপাড়া গ্রামের মৃত কয়েস উদ্দিনের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে র্যাব জানায়,এনামুল হক একজন চিহ্নিত পেশাদার অস্ত্র ব্যবসায়ী। দীর্ঘদিন ধরেই তাঁর উপর র্যাবের গোয়েন্দা নজরদারীতে ছিল। সীমান্তের কাছেই তাঁর বাড়ী হওয়ার সুযোগ নিয়ে সে অবৈধ অস্ত্র চোরাচালান ও ব্যবসার সাথে জড়িত পড়ে। বিষয়টি চাঁপাইনবাবগঞ্জ র্যাব ক্যাম্পের সদস্যরা জানতে পারে। পরবর্তীতে সীমান্তবর্তী এলাকা হতে অস্ত্র সংগ্রহ করে সরবরাহের জন্য নিজ বাড়ীতে মজুদ করলে বুধবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে এনামুল হকের বাড়ীতে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল,একটি ম্যাগাজিন ও ২১ রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী এনামুল হককে আটক করা হয়। পরে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করে শিবগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সাজ্জাদ হোসেন বলেন,র্যাবের দায়ের করা মামলায় এনামুল হককে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হলে বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave A Reply

Your email address will not be published.