লালপুরে নিয়ন্ত্রণ হারিয়ে নছিমন উল্টে পথচারী বৃদ্ধ দম্পতির মৃত্যু

0 ৯৮

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে নিয়ন্ত্রণ হারিয়ে নছিমন উল্টে পথচারী বৃদ্ধ দম্পতির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার উপজেলার লালপুর-ঈশ্বরদী আঞ্চলিক সড়কের দক্ষিন লালপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, উপপজেলার দক্ষিন লালপুর গ্রামের মৃত খায়েজ উদ্দিন মোল্লার ছেলে চান্দু মোল্লা ও তার স্ত্রী আরবী বেগম।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে চান্দু মোল্লা ও তার স্ত্রী আরবী বেগম ট্রেনে করে নওগাঁয় তার এক আত্মীয়ের বাড়ীতে যাওয়ার জন্য আজিমনগর রেলস্টেশনে যাচ্ছিলেন। বাড়ী থেকে বের হয়ে তারা পায়ে হেঁটে সড়কে উঠেন। পথে ঈশ্বরদী-লালপুর আঞ্চলিক সড়কের দক্ষিণ লালপুর গ্রামে পৌঁছালে একটি শ্যালো ইঞ্জিন চালিত নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে তাদের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই পথচারী স্বামী ও স্ত্রী নিহত হন। পরে মরদেহ দুইটি স্থানীয়রা সহ নিহতের স্বজনরা উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং নছিমনটি জব্দ করে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ দূর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নছিমনটি জব্দ করেছে। তবে দূর্ঘটনার পরেই চালক পালিয়ে গেছে। চালককে আটক করে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.