দুর্গাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা,শনিবার ভোট 

0 ৯৮
দুর্গাপুর প্রতিনিধিঃ রাজশাহীর দুর্গাপুর প্রেসক্লাবের কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। সংগঠনের প্রধান উপদেষ্টা ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম এ তফসিল ঘোষণা করেন।
রোববার দুপুরে প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম সংগঠনের সদস্যদের উপস্থিতিতে নির্বাচনের তফসিল ঘোষণা করেন। কার্যকরী পরিষদের মোট ৮টি পদে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।
প্রতিদ্বন্দ্বী পদ গুলো হল সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ, দপ্তর সম্পাদক, তথ্য ও প্রচার সম্পাদক এবং ১ নম্বর কার্যনির্বাহী সদস্য।
ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র উত্তোলন ৫ থেকে ৭ নভেম্বর, মনোনয়নপত্র জমা ৭ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ও প্রত্যাহার ৮ নভেম্বর, চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ ৯ নভেম্বর ও ভোট গ্রহণ গ্রহণ করা হবে ১১ নভেম্বর শনিবার। এদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে।
এর আগে গত ৯ জুন দুর্গাপুর প্রেসক্লাবের কমিটির মেয়াদপূর্ণ হওয়ায় সভা আহব্বান করে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সেই সাথে সকল ক্ষমতা প্রধান উপদেষ্টার কাছে ন্যাস্ত করা হয়।
সবশেষ গত ৩ নভেম্বর প্রধান উপদেষ্টার নির্দেশে সাধারণ সভা ডেকে সংগঠনের সাংগঠনিক কাজ আরও বেগবান করতে দ্রুত নির্বাচনের লক্ষে তফসিল ঘোষণার সিদ্ধান্ত নেয়া হয়। সে উপলক্ষে রোববার দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

Leave A Reply

Your email address will not be published.