দুর্ঘটনায় প্রাণ হারালেন ‘পঞ্চায়েত ২’ অভিনেত্রীসহ ৯ জন

0 ৭৪
ছবি : আঁচল তিওয়ার ‘র ইন্সটাগ্রাম পেজ থেকে নেওয়া

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় পঞ্চায়েত অভিনেত্রী আঁচল তিওয়ারি ও সংগীতশিল্পী ছোটু পান্ডে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) ভারতের বিহারের কাইমুরে এই দুর্ঘটনায় অভিনেত্রীসহ মোট ৯ জনের মৃত্যু হয়েছে। রোববার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মোহনিয়া থানা এলাকার দেবকালী গ্রামের কাছে জিটি রোডে।

আজ মঙ্গলবার (২৭ ফেব্রয়ারি) ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমস-এর প্রতিবেদনে এমন খবর প্রকাশ করেছে।

পুলিশ জানিয়েছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি, সংগীতশিল্পী ছোটু পান্ডেসহ আট জন প্রাণ হারিয়েছেন। সিমরান শ্রীবাস্তব নামে এক ভোজপুরি অভিনেত্রীও দুর্ঘটনায় নিহত হয়েছেন।

মোহনিয়ার ডিএসপি দিলীপ কুমার জানিয়েছেন, সোমবার মৃতদের শনাক্ত করা হয়েছে। যার মধ্যে রয়েছে ভোজপুরি শিল্পী বিমলেশ পান্ডে ওরফে ছোটু পান্ডে। অন্য নিহতদের মধ্যে ছিলেন আঁচল তিওয়ারি, সিমরন শ্রীবাস্তব, প্রকাশ রাম, দধিবল সিং, অনু পান্ডে, শশী পান্ডে, সত্য প্রকাশ মিশ্র এবং বাগিশ পান্ডে। এদের মধ্যে বক্সারের বাসিন্দা ভোজপুরি গায়ক ছোটু পান্ডে, তাঁর ভাগ্নে অনু পান্ডে, গীতিকার সত্য প্রকাশ মিশ্র বৈরাগী, বারাণসীর বাসিন্দা অভিনেত্রী সিমরন শ্রীবাস্তব এবং আঁচল তিওয়ারি ভোজপুরি ইন্ডাস্ট্রির বিখ্যাত মুখ।

ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, দুই মহিলাসহ আটজনকে একটি গাড়ি প্রথমে মোটরসাইকেলকে ধাক্কা দিতেই এই দুর্ঘটনা ঘটে। এরপরে এসইউভি এবং বাইক উভয়ই অন্য লেনে চলে যায়, যেখানে একটি দ্রুতগামী ট্রাক তাদের সঙ্গে এসে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালকসহ ৯ জন নিহত হন। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ট্রাক চালক।

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার এ ঘটনায় শোক প্রকাশ করেছেন। এক্স অ্যাকাউন্টে লিখেছেন, ‘কাইমুর জেলার মোহানিয়া থানা এলাকায় এনএইচ ২- এ দেবকালীর কাছে একটি ভয়ংকর সড়ক দুর্ঘটনায় মৃত্যুতে মর্মাহত। নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা। আহতদের যথাযথ চিকিৎসার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।’

Leave A Reply

Your email address will not be published.