দেশে ফিরে তামিমদের সঙ্গে অনুশীলনে সাকিব

0 ১৯১
অনুশীলনে সাকিব আল হাসান। ছবি : এসিসি

দেশের ক্রিকেটে গত দুদিনে সাকিব-তামিম ইস্যুতে তোলপাড়। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের চাঞ্চল্যকর সাক্ষাৎকারে প্রকাশ্যে আসে এই দুই তারকা ক্রিকেটারের দ্বন্দ্বের খবর। শেষমেষ গনমাধ্যমে এই বিষয় নিয়ে মুখ খুলে তামিম জানান সবকিছু ঠিকঠাক আছে।

এই আলোচনার মাঝেই অনুশীলনে যোগ দিয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন সাকিব। এরপর বিশ্রাম না নিয়েই নেমে পড়েন মাঠের প্রস্তুতিতে। তামিম-লিটনদের সঙ্গে ‘হোম অফ ক্রিকেট’ আজ অনুশীলনে ঘাম ঝরান দেশসেরা অলরাউন্ডার। পারিবারিক কারণে দলীয় অনুশীলনে যোগ দিতে কিছুটা দেরি হয় তাঁর।

গত মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) থেকে হাথুরুসিংহের অধীনে অনুশীলন করছে ক্রিকেটাররা। ব্যাটে-বলে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন লিটন-শান্তরা। প্রায় ৭ বছর পর বাংলাদেশে সিরিজ খেলতে এসেছে ইংলিশরা। এর আগে ২০১৬ সালে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে নিজেদের করে নিয়েছিল সফরকারীরা। তাই বাংলাদেশের সামনে সুযোগ প্রতিশোধ নেওয়ার।

আগামী ১ মার্চ ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে দুদলের লড়াই। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ১২টায়। এরপর একই মাঠে ৩ মার্চ অনুষ্ঠিত হবে দ্বিতীয় ওয়ানডে। এরপর দুদল চলে যাবে চট্টগ্রামে। সেখানে তৃতীয় ওয়ানডে হবে ৬ মার্চ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সেই ম্যাচটিও হবে দুপুর ১২টায়।

Leave A Reply

Your email address will not be published.