নওগাঁয় জেল হাজতে বিএনপি নেতার মৃত্যু

0 ৬৪
নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় জেল হাজতে মতিবুল মন্ডল (৫৫) নামে এক হাজতি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) সকাল ৯টার দিকে তিনি মারা যান। নিহত মতিবুল মন্ডল জেলার পতœীতলা উপজেলার নজিপুর এলাকার মৃত জহির উদ্দিনের ছেলে। তিনি জেলার পতœীতলা উপজেলা নজিপুর পৌরসভার বিএনপির নেতা ছিলেন বলে জানা গেছে।
নওগাঁ জেল সুপার মোঃ নজরুল ইসলাম বলেন- মতিবুল মন্ডল মারপিট ও বিষ্ফোরক মামলার আসামী ছিলেন। তিনি গত ২৭ নভেম্বর জেল হাজতে আসেন। এরপর গত ১৪ ডিসেম্বর হঠাৎ করে অসুস্থ হলে তাকে কারাগার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন ছিলেন। আরটিআই রোগে (শ্বাসতন্ত্রের সংক্রমন) রোগে আক্রান্ত ছিলেন। বুধবার সকালে অসুস্থতা বেড়ে যাওয়ায় তাকে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টা ৫৬ মিনিটে মারা যান। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

পতœীতলা বিএনপির আহŸায়ক সদস্য আব্দুল হামিদ বলেন- মতিবুল মন্ডল পতœীতলা উপজেলার নজিপুর পৌর বিএনপির ২ নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক ছিলেন। নাশকতার মিথ্যা মামলায় তিনি কারাগারে ছিলেন। অসুস্থতায় মারা গেছে বলে শুনেছি।

Leave A Reply

Your email address will not be published.