নওগাঁ সদর আসনের এমপি জনকে সংবর্ধনা

0 ১৪৫
নওগাঁ প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  নওগাঁ-৫ (সদর) আসন থেকে দ্বিতীয় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন’কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার দুপুর ২টায় শহরের ঠিকানা কমিউনিটি সেন্টারে সংবর্ধনার আয়োজন নওগাঁ সদর উপজেলা আওয়ামী লীগ এবং নওগাঁ পৌরসভা আওয়ামী লীগ।

নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক-এর সভাপতিত্বে-

জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাষ মজুমদার গোপাল, দপ্তর সম্পাদক আব্দুল লতিফ বকুল,  শ্রম বিষয়ক সম্পাদক জহুরুল সিদ্দিকী, উপ-দপ্তর সম্পাদক প্রদীপ কুমার রায়,  সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ জালাল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গোলাম সামদানী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল এবং জেলা ধান্য চাউল আরৎদার মালিক সমিতির সভাপতি নিরোদ বরন সাহা চন্দন বক্তব্য রাখেন।

পরে জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, জেলা ধান্য চাউল আড়ৎদার মালিক সমিতি এবং  নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এছাড়াও বিভিন্ন স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সমূহের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এর আগে ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন ঢাকা থেকে ট্রেন যোগে সান্তাহার স্টেশনে পৌঁছালে সেখান থেকে মোটরসাইকেল শোভাযাত্রা করে তাকে নওগাঁ শহরে নিয়ে আসেন নেতৃবৃন্দরা।

Leave A Reply

Your email address will not be published.