হোম ফর সিনিয়র সিটিজেন সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন আসাদ

0 ১২১

সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহীতে হোম ফর সিনিয়র সিটিজেন সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।  রোববার সকাল ১০ টার দিকে পবা উপজেলার আলাই বিদিরপুরে এই ভিত্তিপ্রস্তর স্থাপন করেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদ।

এটি নির্মাণ শেষ হলে এখানে ১শ’ জন সিনিয়র সিটিজেন থাকতে পারবেন। এর পাশাপাশি কিছু সংখ্যক শারীরিক অক্ষম ব্যক্তি ও এখানে থাকবেন।  এই সেন্টারে একটি মেডিকেল সেন্টার ও থাকবে। সেখান থেকে তারা ও আশেপাশের  মানুষ চিকিৎসা সেবা নিতে পারবেন।

এসময় উপস্থিত ছিলেন হোম ফর সিনিয়র সিটিজেন সেন্টারের পৃষ্ঠপোষক প্রফেসর ডাঃ জুবাইদা খাতুন, প্রকল্প পরিচালক ডাঃ প্যাট্রিক বিপুল বিশ্বাস, সভাপতি প্রফেসর ডঃ খালেকুজ্জামান, সাধারণ সম্পাদক ইঞ্জি: লুৎফুর রহমান, কোষাধ্যক্ষ প্রফেসর ডঃ শামসুল আলম, সদস্য এ. আর. জোয়ার্দার, লায়লা রওশন, কালিপদ সাহা ও শূর্ভা রানী মজুমদার।

এদিকে শনিবার রাতে বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির পক্ষ থেকে সংসদ সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি মোহাম্মদ লিয়াকত আলী, সাধারণ সম্পাদক আব্দুল কাদের মুন্না, নীলাঞ্জনা সিল্কের ব্যবস্থাপক শাকিল আহম্মেদ আরমান, রাজ সিল্কের প্রোপাইটার রহমাতুল্লাহ রাজা, কালেকশন সিল্কের মোহাম্মদ মেরাজ রাজু,  লালচান সাগরি ও বিউটি প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.