নওগাঁ-৩ আসনের সাবেক সংসদের সহধর্মিনী মায়া চেীধুরীর মনোনয়ন প্রত্যাশার ঘোষণা

0 ৮১

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-৩(বদলগাছী-মহাদেবপুর) আসনের সাবেক সংসদ সদস্য ড. মো: আকরাম হোসেন চৌধুরীর সহধর্মিনী মাহফুজা আকরাম মায়া চেীধুরী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রাথীতার জন্য মনোনয়ন প্রত্যাশার ঘোষণা জানালেন। বুধবার বিকেলে সদ্য প্রয়াত জননেতার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও কবর জিয়ারতের পর স্থানীয় নেতা-কর্মীদের নিয়ে এক জরুরী বৈঠক শেষে তিনি এ ঘোষণা জানান।

দোয়া মাহফিল ও জরুরী বৈঠকে উপস্থিত ছিলেন, বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাফিজার রহমান,সাবেক যুগ্ম সাধারন সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেনের,সাংগঠনিক সম্পাদক মো.আসাদুজ্জামান,সদস্য শহিদুল ইসলাম, মহাদেবপুর উপজেলার যুবলীগনেতা মাসুদ রান, আধাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমান, প্রমূখ।

মাহফুজা আকরাম মায়া চেীধুরী বলেন, আমার নেতা-কর্মীদের আমি সন্তান মনে করি। উনি যেদিন মারা গেলেন সেদিন ৫০/৬০ ছেলে অজ্ঞান হয়ে গিয়েছিল। এসজন্য তারা যখন আমাকে অনুরোধ করল আপা আপনাকে চাই। আমি তাদের অনুরোধ উপেক্ষা করতে পারিনি। আমার নেত্রী সব জানেন। আমার নেত্রী সব সময় মেয়েদের পাশে থাকেন। আমার নেত্রী দয়ালু। সেজন্য সংসদে শতকরা ৩০ ভাগ মেয়েদের রেখেছেন। নেত্রী আমার পাশে আছে এবং থাকবেন।

উল্লেখ্য ১৩ নভেম্বর নওগাঁ শহরের উকিল পাড়ার নিজ বাসায় হৃদ স্টোক করে সাবেক সংসদ ড.আকরাম হোসেন চৌধুরী মৃত্য বরণ করেন। তিনি নওগাঁ-৩ আসন থেকে ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। কিন্তু পরের মেয়াদে দলীয় মনোনয়ন পেলেও নির্বাচিত হতে পারেননি। এরপর ২০১৫ সালে তিনি বরেন্দ্র বহুমূখী উন্নয়ন কৃর্তপক্ষের চেয়ারম্যান হন। এছাড়াও তিনি নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। রাজনৈতিক এই নেতার হঠাৎ মৃত্যুতে সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। শোকাহত স্থানীয় নেতা-কর্মীদের অনুরোধে জরুরী বৈঠক শেষে মাহফুজা আকরাম মায়া চেীধুরী প্রাথীতার জন্য মনোনয়ন প্রত্যাশার ঘোষণা দেন।

Leave A Reply

Your email address will not be published.