নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত -১৫

0 ৮২

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী শ্যামলী পরিবহন বাস ও গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের হেলপার সহ দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো অন্তঃত ১৫ জন। শনিবার রাত দেড়টার দিকে উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের খেজুরতলা মোড় এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নিহত আনারুল ইসলাম চাপাইনবাবগঞ্জের রহনপুর হঠাৎপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে ও শ্যামলী পরিবহন বাসের হেলপার এবং বাসের যাত্রী ঢাকা গাবতলির কারমাইকেল রোড এলাকার বাসিন্দা আবুল বাসারের ছেলে বিল্লাল হোসেন শুভ।

নাটোরের ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ীর উপপরিদর্শক জাহিদ হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস বড়াইগ্রাম উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের খেজুরতলা মোড় এলাকায় পৌঁছালে একটি ট্রাককে ওভারটেক করে। এ সময় সামনের দিক থেকে আসা গ্যাস সিলিন্ডার বোঝাই আরেকটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় শ্যামলী পরিবহনের।

এতে ঘটনাস্থলেই বাসের হেলপার ও এক যাত্রী সহ দুইজনের মৃত্যু হয়। আহত হয় আরো অন্তঃত ১৫ জন। মরদেহ দুটি উদ্ধার করে নাটোরের ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। আহতদের নাটোর বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহত দুইজনের মধ্যে আনারুল ইসলামের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। অপর নিহত যাত্রী বিল্লাল হোসেনের মরদেহ ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। তার স্বজনরা এলে তাদের কাছে হস্তান্তর করা হবে।

Leave A Reply

Your email address will not be published.