নাটোরের লালপুরে এক স্বাস্থ্য কর্মীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

0 ৬৯

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে মাহমুদা আক্তার বীথি (২৭) নামে এক স্বাস্থ্য কর্মীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতরাতের কোন এক সময়ে এই ঘটনাটি ঘটে। শুক্রবার সকালে উপজেলার গোপালপুর পৌরসভার মধুবাড়ী তোফাকাটা মোড়ে মজিবর রহমানের আম বাগান থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত বীথি একই উপজেলার বরমহাটি গ্রামের আমজাদ হোসেনের মেয়ে ও স্থানীয় আনোয়ার ক্লিনিকে স্বাস্থ্যকর্মী হিসাবে কর্মরত ছিলেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জল হোসেন জানান, বৃহস্পতিবার রাতে দায়িত্ব পালন শেষে ক্লিনিক থেকে বের হন মাহমুদা আক্তার বীথি। পরে রাতে বাড়ি না ফেরায় স্বজনরা তাকে অনেক খোঁজাখুজি করে। এ সময় বীথির মোবাইল নাম্বারে ফোন দিলেও তা রিসিভ হয়না। শুক্রবার সকালে স্থানীয়রা মধুবাড়ী তোফাকাটা মোড় এলাকার মজিবর রহমানের আম বাগানের পাশে বীথির গলাকাটা মরদেহ দেখতে পায়। পরে পুলিশে খবর দেয় তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এ সময় মরদেহের পাশে মানিব্যাগ ও পুরুষের ব্যবহৃত জুতা পড়ে থাকতে দেখে তা আলামত হিসাবে জব্দ করে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটের সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কি কারনে বা কারা তাকে এভাবে হত্যা করেছে সে বিষয়ে এখনো কোন তথ্য জানাতে পারেনি পুলিশ। এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ শুরু করেছে।

Leave A Reply

Your email address will not be published.