নাটোরে অপহরণ ও ধর্ষণ মামলায়  এক ব্যাক্তির যাবজ্জীবন

0 ৭১

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় এক নাবালিকা অপহরণ ও ধর্ষণ মামলায় দুলাল মিয়া নামে এক ব্যাক্তিকে যাবজ্জীবন কারাদন্ড ও ৩০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। সোমবার নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মুহম্মদ আব্দুর রহিম এই আদেশ দেন। কারাদন্ডপ্রাপ্ত দুলাল মিয়া নলডাঙ্গা উপজেলার তেঘর গ্রামের আবুল হোসেনের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০০৩ সালের ৩০ আগস্ট দুলাল মিয়া উপজেলার কাশিয়াবড়ি গ্রামের ১৩ বছর বয়সী এক নাবালিকা মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে ঢাকায় নিয়ে যায়। সেখানে একটি ভাড়া বাসায় তাকে আটকে রেখে ধর্ষণ করে। এ সময় ভিকটিম কান্নাকাটি ও চিৎকার চেচামেচি করতে থাকলে কয়েকদিন পর দুলাল মিয়া ওই নাবালিকা মেয়েকে ফেলে রেখে পালিয়ে যায়।

এরপর ভিকটিম সেখান থেকে নাটোরের নলডাঙ্গায় নিজ বাড়ীতে ফিরে এসে তার সাথে ঘটা ঘটনাগুলো তার মা ও বাবাকে জানায়। এ ঘটনায় ২০০৩ সালের ১২ অক্টোবর নাবালিকা ভিকটিমের মা বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরর পর পুলিশ দুলাল মিয়াকে গ্রেফতার করে। দীর্ঘ প্রায় ২০ বছর মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহন শেষে আসামির উপস্থিতিতে আদালতের বিচারক এই রায় ঘোষণা করেন।

Leave A Reply

Your email address will not be published.