নাটোরে মাদক মামলায় এক যুবককে ১০ বছরের সশ্রম কারাদন্ড 

0 ৬৫

নাটোর প্রতিনিধি: নাটোরে ৬০ বোতল ফেন্সিডিল সংরক্ষণ ও বহনের দায়ে শাহ আলম নামে এক যুবককে ১০ বছরের সশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। সোমবার নাটোরের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ শরীফ উদ্দীন এই রায় ঘষণা করেন। দন্ডপ্রাপ্ত শাহ আলম রাজশাহীর বিনোদপুরের সাতবাড়িয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, ২০২১ সালের ১২ আগষ্ট গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার নারায়ন পাড়া এলাকায় নাটোর-রাজশাহী মহাসড়কে অভিযান চালায় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ সময় ঢাকাগামী ন্যাশনাল ট্রাভেলস এর যাত্রীবাহী এসি বাসের গতিরোধ করে তাতে তল্লাশী চালানো হয়।

তল্লাশীকালে বাসের যাত্রী শাহ আলমকে সন্দেহ হয়। এ সময় তাকে তল্লাশী করে তার পায়ের কাছে একটি ব্যাগ থেকে ৬০ পিচ ফেন্সিডিল উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সদর থানায় সোপর্দ করা হয়।

আদালতের বিচারক মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহন শেষে তাকে ১০ বছরের সশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানার আদেশ দেন। জরিমানার অর্থ প্রদানে ব্যার্থ হলে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।

Leave A Reply

Your email address will not be published.