নাটোরে আওয়ামী লীগের শান্তি মিছিল ও সমাবেশ

0 ১০৫
সোহেল রানা, নাটোর প্রতিনিধি : নাটোরে শান্তি মিছিল করেছে আওয়ামী লীগ। গায়েবি মামলায় গ্রেফতার, নির্যাতনসহ ১০ দফা দাবিতে বিএনপি’র ডাকা জনসমাবেশ অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্র ও নাশকতার বিরুদ্ধে এই  শান্তি মিছিল ও সমাবেশ করে আওয়ামী লীগ।
শনিবার দুপুর ১২টার দিকে শহরের কাঁদিভিটাস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে এক শান্তি মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলাইপুরে নাটোর সরকারী বালিকা বিদ্যালয় এলাকায় গিয়ে শেষ হয়। পরে সেখানে দলীয় নেতা কর্মীরা অস্থায়ী মঞ্চে শান্তি সমাবেশের আয়োজন করে।
সমাবেশে বক্তব্য রাখেন, নাটোর ও নওগাঁ আসনের সংসদ সদস্য রত্না আহম্মেদ,  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সহ – সভাপতি সিরাজুল ইসলাম পিপি, সহ-সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, এডভোকেট মালেক শেখ, ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম শাহীনসহ অন্যান্য  নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন বিএনপি সারা দেশে বিভিন্ন কর্মসুচির নামে বিশৃংখলার সৃষ্টি করছে। তাদের নির্বাচন করার মত কোন গ্রহণযোগ্যতা নাই দেশের মানুষের কাছে। এজন্য তারা বিদেশে ষড়যন্ত্র করে আর দেশের সম্মান নষ্ট করে। বিএনপি মানেই সন্ত্রাসী,জ্বালাও পোড়াও আর হুমকি ধামকির দল। তারা এখন দেশের প্রধান মন্ত্রীকেও প্রাননাশের হুমকি দেয়। কিন্তু দেশের মানুষ তা মেনে নেয়নি আর নেবেওনা।

Leave A Reply

Your email address will not be published.