নাটোরে আ.লীগ সমর্থক দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত ৭

0 ১০৬

নাটোর প্রতিনিধি: নাটোরে আওয়ামী লীগ সমর্থক পৌর কাউন্সিলর রানা ও ক্যাডার কোয়েল গ্রুপের মধ্যে সংঘর্ষে কাউন্সিলর রানা গ্রুপের অন্তঃত ৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে আশিক ও জাহিদ নামে দুইজনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং বাঁকীদের নাটোর সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বুধবার নাটোর শহরের বড়হরিশপুর বাস টার্মিনালে এলাকায় এই ঘটনা ঘটে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ ও স্থানীয়রা জানান, সকাল থেকে টার্মিনাল এলাকায় জেলা যুবলীগের সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী এহিয়া সহ পৌর কাউন্সিলর রানা ও কোয়েল একই সাথে অবস্থান করছিল। এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে হঠাৎ করেই কোয়েল গ্রুপ ও রানা গ্রুপের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষ বেধে যায়।

সংঘর্ষে রানা গ্রুপের অন্তঃত ৭ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকাৎসাধীন অবস্থায় দুইজনকে রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ব্যপারে জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বলেন, সংঘর্ষে জড়িত রানা ও কোয়েল আওয়ামী লীগের কেউ না। কি নিয়ে তাদের মধ্যে সংঘর্ষ হয়েছে তা তার জানা নেই।

Leave A Reply

Your email address will not be published.