নাটোরে এমপি বকুলের বিরুদ্ধে হত্যা মামলার তদন্ত করবে পিবিআই

0 ৯৬

নাটোর প্রতিনিধি: নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল সহ ৫ জনের বিরুদ্ধে আদালতে দায়েরকৃত হত্যা মামলা আমলে নিয়ে পিবিআই পুলিশ সুপারকে তদন্তের নির্দেশ দিয়েছে আদালত। সে সাথে আগামী ২৭ জুলাই মামলার পরবর্তী দিন ধার্য্য করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক আবু সাঈদ এ আদেশ দেন। মামলা সুত্রে জানা যায়, নাটোরের বাগািতপাড়া উপজেলার মাড়িয়া সরকারপাড়া এলাকার আইযুব আলীর কাছে মিথ্যা পাওয়না টাকা দাবী করে আসামীরা। পরে গত ২০২০ সালের ২ ফেব্রæয়ারী সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের স্যানালপাড়ার বাসভবনে আইযুব আলী ও তার স্ত্রী শাহনাজ পারভিনকে ডেকে পাঠানো হয়।

পরে শহিদুল ইসলাম বকুলের বাসভবনে গেলে আইয়ুব আলীকে এমপি বকুল নিজেই চড়-থাপ্পর মেরে অন্যদের মারপিট করার নির্দেশ দেয়। এসময় আইয়ুব আলী জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে মারা যায়। এই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হলেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করেনি। গত ১ জুন মৃত আইয়ুব আলীর স্ত্রী শাহানাজ পারভিন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল সহ ৫ জনের নামে আদালতে হত্যা মামলা দায়ের করেন।

পরে জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মামলা গ্রহণ করেন। যাহার নং- সিআর ৯০/২৩। ১৫ জুন মামলার শুনানীর দিন মামলাটি আমলে নিয়ে পিবিআই পুলিশ সুপারকে তদন্তের নির্দেশ দেন আদালত। মামলার অপর আসামীরা হলেন, উপজেলার স্যান্যালপাড়া গ্রামের আব্দুল মজিদ তার ছেলে মহিদুল ইসলাম এবং মাড়িয়া গ্রামের সাজদার রহমানের ছেলে মিজানুর রহমান ও মাইনুল ইসলাম।

Leave A Reply

Your email address will not be published.