সাংবাদিক নাদিম খুনের ঘটনায় পুঠিয়া উপজেলা প্রেসক্লাবের শোক

0 ১০০

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ বাংলানিউজটোয়েন্টিফোর.কম এবং ৭১ টিভির জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ওপর হামলা ও তাকে হত্যার ঘটনায় জড়িতের শাস্তির দাবি করেছে পুঠিয়া উপজেলা প্রেসক্লাব। নাদিমের মৃত্যুর ঘটনায় শোক ও নিন্দা জানিয়েছে সংগঠনটি। নাদিম হত্যার বিচার না হলে তীব্র আন্দোলন ও কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দিয়েছেন সাংবাদিকরা।

বৃহস্পতিবার (১৫ জুন) সন্ধার পরে প্রেসক্লাবের সকল সদস্যরা একটি আলোচনা সভা করে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে একটি বিবৃতি দেন পুঠিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি বিজয় ঘোষ। জড়িতদের শাস্তির দাবি জানিয়ে আলোচনা সভা করে সভাপতির সাথে একমত প্রকাশ করে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান পুঠিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বজলুর রশিদ, সাংগঠনিক সম্পাদক অজয় ঘোষ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, নির্বাহী সদস্য মিলন সরকার, সদস্য এসএম সুমন, আকাশ ঘোষ, নজমুল ইসলাম ঠান্টু, শফিকুল ইসলাম, সোহানুর রহমান সোহান।

আলোচনা সভায় জানানো হয়, গোলাম রাব্বানী নাদিমকে হত্যার ঘটনায় দোষীদের খুঁজে বের করে অবিলম্বে আইনের আওতায় নিয়ে আসতে হবে। জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনগত পদক্ষেপ গ্রহণ করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান সাংবাদিকরা।

Leave A Reply

Your email address will not be published.