নাটোরে দুই নারীসহ তিনজন মাদক ব্যাবসায়ী আটক 

0 ৪১

নাটোর প্রতিনিধি: নাটোরে দুই নারীসহ তিনজন মাদক ব্যাবসায়ীকে ১৪ কেজি গাঁজাসহ আটক করেছে র‌্যাব ৫ এর সদস্যরা। গতকাল সোমবার শহরের স্টেশন বাজার থেকে গাঁজা সহ তাদের আটক করা হয়। মঙ্গলবার এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে এসব তথ্য জানান র‍্যাব। গ্রেফতারকৃতরা লালমনিরহাট জেলা সদরের সাপটানা এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে জাহিদুল ইসলাম, জাহিদুল ইসলামের স্ত্রী মোছাঃ লিপি বেগম ও শাহিন আলীর স্ত্রী মুক্তা বেগম।

নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার জানান, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে শহরের স্টেশন বাজার এলাকা চেকপোষ্ট পরিচালনা করে। এ সময় সেখানে যাত্রীবেশে গাঁজা পরিবহণ কালে ১৪ কেজি গাঁজাসহ মোছাঃ লিপি, মোছাঃ মুক্তা বেগম এবং জাহিদুল হাসান উজ্জ্বল নামের তিন জনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে জব্দকৃত গাঁজা দেশের বিভিন্ন এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে পরিবহণ করছে। তারা পেশাদার মাদক ব্যবসায়ী। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে দুপুরে আটককৃতদের নাটোর সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.