নাটোরে পলক ও স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন পত্র তুললেন

0 ৩৭

নাটোর প্রতিনিধি: নাটোর-৩ সিংড়া আসনের সংসদ সদস্য পদে প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জুনাইদ আহম্মেদ পলক আওয়ামী লীগ মনোনিত প্রার্থী হিসেবে এবং নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ (স্বতন্ত্র) তাদের মনোনয়ন পত্র তুলেছেন।

মঙ্গলবার বেলা ১২ টার দিকে সিংড়া উপজেলা নির্বাচন কার্যালয় থেকে জুনাইদ আহম্মেদ পলক তার মনোনয়ন পত্র উত্তোলন করেন। এ সময় তার সাথে উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদোস, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন সহ দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র উত্তোলন শেষে তিনি বলেন“ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তাকে ৫ম বারের মত নাটোর-৩ সিংড়া আসনে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হিসেবে তিনি দলের ত্যাগী নেতা-কর্মীদের সাথে নিয়ে মনোনয়ন পত্র তুললেন। তিনি বিশ্বাস করেন গত ১৫ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সময় সিংড়ার যে উন্নয়ন হয়েছে তা মনে রেখে সিংড়াকে আধুনিক ও নান্দানিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিংড়ার ভোটাররা বিপুল পরিমান ভোট দিয়ে আবারও নৌকাকে জয়যুক্ত করবে।

অপরদিকে নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনে দলের মনোনয়ন বঞ্চিত হয়ে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ তার নিজ বাড়িতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দেন। পরে লালপুর উপজেলা নির্বাচন কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়ন পত্র উত্তোলন করেন লালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক পলাশ ও চংধুপইল পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম।

Leave A Reply

Your email address will not be published.