নিয়ামতপুরে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

0 ১৩০
নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোমবার বিকেলে সারা দেশের মত নওগাঁর নিয়ামতপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিলটি নিয়ামতপুর সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদ অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদ আহম্মেদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, যুবলীগের সাধারণ সম্পাদক মোত্তালিব হোসেন বাবর, মহিলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা বেগম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রায়হান কবির রাজু সহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা সভায় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় তীব্র প্রতিবাদ জানান এবং ভবিষ্যতে কেউ যদি এ ধরনের চিন্তাও করেন তবে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

Leave A Reply

Your email address will not be published.