নুসরাতকে ‘প্রাক্তন’ নিখিলের শুভেচ্ছা

১৫৯
চিত্রনায়িকা নুসরাত জাহান ও তাঁর প্রাক্তন নিখিল জৈন। ছবি : সংগৃহীত

পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান পুত্রসন্তানের মা হওয়ায় তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ‘প্রাক্তন স্বামী’ নিখিল জৈন।

কলকাতার আনন্দবাজার পত্রিকাকে এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নিখিল জৈন বলেছেন, ‘আমি জানি নুসরাতের ছেলে হয়েছে। কিন্তু নুসরাতকে আমি এ নিয়ে আলাদা করে ফোন বা যোগাযোগ করতে চাই না। ওর সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। তবে কামনা করি, সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে উঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’

কলকাতার এক বেসরকারি হাসপাতালে গতকাল বুধবার ভর্তি হয়েছিলেন নুসরাত জাহান। নবজাতক ও মা সুস্থ আছেন। যশ দাশগুপ্ত সঙ্গে থাকলেও পুত্রসন্তানের বাবা কে, তা আজও প্রকাশ্যে আসেনি।

আনন্দবাজার পত্রিকার খবর, সন্তান জন্ম দেওয়ার সময় তাঁর ইচ্ছে অনুসারে নুসরাতের কাছের মানুষ যশ দাশগুপ্ত সঙ্গী ছিলেন। অন্তঃসত্ত্বা থাকাকালে হবু মায়ের সব দায়িত্ব নিয়েছিলেন যশ।

এর আগে অন্তঃসত্ত্বা প্রসঙ্গে নুসরাত বলেছিলেন, ‘মাতৃত্ব আশীর্বাদ, সেটা অস্বীকার করার জায়গা নেই, কিন্তু নিজের শরীর ও মন প্রস্তুত না হলে মা হওয়ার সিদ্ধান্ত নেওয়া উচিত নয়।’

অন্তঃসত্ত্বা নুসরাতকে কতখানি আগলে রেখেছেন যশ দাশগুপ্ত, সম্প্রতি সে দৃশ্য দেখেছেন সবাই। কয়েক দিন আগে বৃষ্টিভেজা দুপুরে কলকাতা শহরের রাস্তায় হাতে হাত ধরে ক্যামেরাবন্দি হন দুজন।

দীর্ঘদিন প্রেমের পর ২০১৯ সালের ১৯ জুন রাজকীয় আয়োজনে নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন নুসরাত জাহান। যদিও এখন বিয়ের কথা অস্বীকার করছেন এ চিত্রনায়িকা।

Comments are closed.