পরী মণির জন্য শাহবাগে সমাবেশের ডাক

২৮০
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হওয়া মামলায় অভিনেত্রী পরী মণির জামিন ও রিমান্ড শুনানির জন্য আজ আদালতে হাজির করা হয়। ছবি : সংগৃহীত

মাদক মামলায় গ্রেপ্তার ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণির ন্যায্য বিচারের দাবিতে শাহবাগে সমাবেশের ডাক দিয়েছে ‘বিক্ষুব্ধ নাগরিকজন’ শিরোনামে একটি সংগঠন। ২১ আগস্ট বিকেল ৪টায় এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

সংগঠনটির আহ্বায়ক রবিন আহসান এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আজই পরীকে রিমান্ডে নেওয়া হলো। আমরা মনে করছি, যা হচ্ছে তাতে তিনি সুবিচার পাচ্ছেন না। শুধু এক পরী মণির জন্য নয়, বাংলাদেশের পুরো নারীসমাজের জন্য এই সমাবেশের ডাক দিয়েছি।’

গত ১৪ আগস্ট একই ইস্যুতে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে ক্ষোভ প্রকাশ করে সংগঠনটি। যেখানে অংশ নেন ট্রেড ইউনিয়ন নেতা, মানবাধিকারকর্মী, লেখক, প্রকাশক, সংস্কৃতিকর্মীসহ নাগরিক সমাজের অনেকেই।

গত ৪ আগস্ট পরী মণিকে তাঁর বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয় বলে দাবি করে র‌্যাব। দুই দফায় রিমান্ড শেষে গত ১৩ আগস্ট কারাগারে পাঠানো হয় এই চিত্রনায়িকাকে। আজ আবারও পরী মণির জামিন আবেদন নাকচ করে আরও এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

Comments are closed.