পাবনায় জেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

0 ১১২
পাবনা প্রতিনিধি : বিএনপি জামাতের নৈরাজ্যের প্রতিবাদে পাবনায় শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে আওয়ামী লীগ। মঙ্গলবার সকালে শহরের বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল এসে দলীয় কার্যালয়ের সামনে নেতা কর্মীরা সমবেত হয় এবং শান্তি সমাবেশ করে।
শহরের প্রধান সড়ক আব্দুল হামিদ রোড়ে শান্তি মিছিল করে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মীরা। শান্তি মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে পথসভা অনুষ্ঠিত হয়।
এসব কর্মসুচীতে অংশ গ্রহন করেন, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, পাবনা পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, রাষ্ট্রপতিপুত্র আরশাদ আদনান রনি,
জেলা আওয়ামী লীগ নেতা শাওয়াল বিশ্বাস, মোস্তাফিজুর রহমান সুইট, মোশারোফ হোসেন, সোহেল হাসান শাহীন, আনিসুজ্জামান দোলন, মোস্তাক আহমেদ আজাদ, যুবলীগ নেতা আলী মর্তুজা বিশ্বাস সনি,
শিবলী সাদিক, শ্রমিক লীগের সভাপতি ফোরকান আলী, স্বেচ্ছা সেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ, সাধারণ সম্পাদক রাব্বিউল সিমান্ত প্রমূখ।
বিএনপি– জামাতের ঢাকা অবরোধ কর্মসুচীতে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায় নাই। শিক্ষা প্রতিষ্ঠান, অফিস, আদালত, ব্যাংক, বীমা, দোকানসহ সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ছিল খোলা।
দুর পাল্লার বাস ছাড়া রেল, সিএনজি, অটোরিক্সা চলাচল করছে স্বাভাবিক ভাবে। নিরাপত্তা আইনশৃঙ্খনা বাহিনী ছিল সর্তক।
অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, জেলার কোথাও কোন অপ্রীতির ঘটনা ঘটে নাই।

Leave A Reply

Your email address will not be published.