রাজশাহীতে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

0 ৮১

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বিভাগীয় পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (বালিকা) অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকালে নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে টুর্নামেন্টটির (বালক ও বালিকা উভয় পর্যায়ের) ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জসীম উদ্দীন হায়দার। টুর্নামেন্টে বালক এককে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে রাজশাহী সিটি করপোরেশন দল এবং বালিকা এককে চ্যাম্পিয়ন হয় রাজশাহী জেলা বালিকা দল।

সমাপনী অনুষ্ঠানে খেলোয়াড়দের উদ্দেশে জসীম উদ্দীন হায়দার বলেন, খেলাধুলার মাধ্যমে প্রতিভা বিকশিত করতে হলে অধ্যবসায়ের কোনো বিকল্প নেই। যত দিন লক্ষ্যে না পৌঁছাও লেগে থাকো, একদিন সফলতা আসবেই। বিগত সময়ে রাজশাহী থেকে অনেক বড় বড় খেলোয়াড় জাতীয় পর্যায়ে উঠে এসেছে। আমরা চাই ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকুক। এ সময় তিনি তরুণদেরকে মাদকের ভয়াল ছোবল থেকে বিরত থাকতে খেলাধুলার চর্চা অব্যাহত রাখার উদাত্ত আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ফয়সাল মাহমুদ, আরএমপি’র অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আনিসুল ইসলাম, জেলা ক্রীড়া শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন।

উল্লেখ্য, চার দিনব্যাপী চলা টুর্নামেন্টে রাজশাহী বিভাগের প্রতিটি জেলা থেকে একটি করে বালক-বালিকা দল এবং রাজশাহী সিটি করপোরেশনের দুটি (বালক ও বালিকা) দলসহ মোট ১৮টি দল অংশ নেয়।

Leave A Reply

Your email address will not be published.