পাবনায় ৪টি আসন বহাল ১টি আসনে নতুন মুখ গালিব 

0 ৫১
পাবনা প্রতিনিধি : সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।  পাবনার ৫টি আসনের মধ্যে একটি আসনে এসেছে নতুন মুখ। আর বাকি চারটি আসনে গত নির্বাচনে মনোনীত প্রার্থীরাই বহাল রয়েছেন।
পাবনা-৪ আসনে মনোনয়ন পেয়েছেন প্রয়াত ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর ছেলে ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ গালিব।
তিনি এবারই প্রথম দলীয় মনোনয়ন পেলেন এবং এবারই প্রথম জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
রোববার (২৬ নভেম্বর) বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঘোষিত মনোনয়নের তালিকা সুত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
পাবনার ৫টি আসনে যারা মনোনয়ন পেলেন তারা হলেন পাবনা-১ আসনে ডেপুটি স্পিকার ও জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকু,
পাবনা-২ আসনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহমেদ ফিরোজ কবির,
পাবনা-৩ আসনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন ও পাবনা-৫ আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।
এক প্রতিক্রিয়ায় পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও দলীয় মনোনয়ন পাওয়া গোলাম ফারুক প্রিন্স বলেন, ‘দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ আমার উপর আস্থা রাখার জন্য।
চেষ্টা করবো সবাইকে সঙ্গে নির্বাচনে পাবনা-৫ আসনে নৌকার বিজয় প্রধানমন্ত্রীকে উপহার দেবার জন্য।
পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও দলীয় মনোনয়ন পাওয়া মকবুল হোসেন বলেন, ‘এলাকার মানুষের দোয়া ও ভালবাসা ছিল।
দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা আমাকে আবারও নৌকার কান্ডারী হিসেবে মনোনীত করায়।
পাবনার ৫টি আসনে নৌকার মনোনয়ন পেতে প্রায় ২৪ জন দলীয় মনোনয়ন ফরম উত্তোলন ও জমা দিয়েছিলেন।
পাবনা-৪(আটঘরিয়া-ঈশ্বরদী) আসনের নৌকার নতুন মুখ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ গালিব বলেন, আমার বাবার অসমাপ্ত কাজগুলো আমি দায়িত্ব নেয়ার পর থেকে সবাইকে নিয়ে সততার সাথে সমাপ্ত করব ইনশাআল্লাহ। আমাকে নৌকার মনোনয়ন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

Leave A Reply

Your email address will not be published.