মহাদেবপুরে মধ্যরাতে বাসে আগুন

0 ৪২

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে মধ্যরাতে রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা একটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে দুবৃত্তরা। ঘটনাটি ঘটেছে রোববার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলা সদরের বাসষ্ট্যান্ড এলাকায়। সূত্র জানায়, উপজেলা সদরের মধ্যবাজার এলাকার বাসিন্দা মৃত মনির উদ্দিনের ছেলে হামিদুর রহমান অন্যান্য দিনের মত গতকালও তার রাহী ট্রাভেলস ঢাকা মেট্রো জ- ১৪-০৭৩৯ নং বাসটি বাসষ্ট্যান্ড এলাকার মাসুদ প্রেট্টোল পাম্প সংলগ্ন মেইন রোডের পাশে রেখে দেয়।

রাত সাড়ে ১১ টার দিকে সেখানে দাঁড় করিয়ে রাখা বাসটিতে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় দুবৃত্তরা। খবর পেয়ে মহাদেবপুর ফায়ার সর্ভিস স্টেশনের লিডার মো. আশরাফুর রহমানের নেতৃত্বে একদল ফায়ার সার্ভিস কর্মী দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। ততক্ষণে বাসটির অধিকাংশই পুড়ে যায়। অপরদিকে পূর্ব শত্রুতার জেরে একই রাত ৩ টার দিকে উপজেলা হাতুড় ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে জফির উদ্দিনের খড়ের পালায় আগুন ধরিয়ে দেয় দুবৃত্তরা।

সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনলেও প্রায় ৫০ হাজার টাকার খড় পুড়ে ছাই হয়ে যায়। এ বিষয়ে গাড়িটির মালিক মো. হামিদুর রহমান বলেন, এ আসনে সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী নৌকার মনোনয়ন পাওয়ায় রোববার সন্ধ্যায় তার পক্ষে আনন্দ মিছিলে অংশ নিয়েছিলেন তিনি। পরে রাতে তার গাড়িতে আগুন দেয়া হয়, বিষয়টি খতিয়ে দেখার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান তিনি।

এ ঘটনায় তার প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে বলেও জানান তিনি। মহাদেবপুর থানার দায়িত্বে থাকা এস আই সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.