পাবনা র‌্যাব কর্তৃক ১৫ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ ২ জন গ্রেফতার

0 ১২১
পাবনা প্রতিনিধি : পাবনায় র‌্যাবের অভিযানে ১৫ কেজি ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার এবং দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। শুক্রবার দিবাগত রাতে জেলার মাধপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে গাঁজা উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়।
র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,র‌্যাব-১২ এর অধিনায়ক মোঃ মারুফ হোসেন পিপিএম এর নির্দেশনায় ২৫/১১/২০২৩ রাত ০২.২০ ঘটিকায় কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গোলাম ফারুক এবং সহকারী পুলিশ সুপার মোঃ মনোয়ার হোসেন চৌধুরীর নেতৃত্বে র‌্যাব-১২,সিপিসি-২,
পাবনা কোম্পানির একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পাবনার আতাইকুলা থানাধীন মাধপুর বাজারস্থ ঢাকা পাবনা মহাসড়কের তিন রাস্তার মোড়ে অভিযান পরিচালনা করে ১৫ কেজি ৪০০ গ্রাম অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো মোঃ রোমান হোসেন (২৬), পিতা-মোঃ লতিফ হোসেন, সাং- শহীদ শাহজাহান কলোনী (ওয়ার্ড নং-০৪) ০২।
মোঃ বুলবুল হাসান বিপ্লব (২০), পিতা-মোঃ রফিকুল ইসলাম, সাং-শহীদ শাহজাহান কলোনী (ওয়ার্ড নং-০৪), উভয় থানা- লালমনিরহাট সদর, জেলা-লালমনিরহাট।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,এই মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা বিক্রয় করে আসছিল।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত জব্দকৃত আলামতসহ তাদেরকে পাবনা জেলার আতাইকুলা থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.