সিরাজগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

0 ৭৬
নাজমুল হোসেন, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার সকাল ১১ টায় সিরাজগঞ্জ জেলার পুলিশ লাইন্স শহীদ বীর মুক্তিযোদ্ধা কনস্টেবল আলাউদ্দিন ড্রিলশেডে এ সভাটি অনুষ্ঠিত হয়।  সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম(বার), পিপিএম(বার)।
কল্যাণ সভা চলাকালীন সময়ে সকল ইউনিট ইনচার্জ তার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করায় এবং বিভিন্ন ক্যাটাগরিতে সফলতা অর্জনকারী পুলিশ অফিসার ও ফোর্সদের সম্মাননা স্মারকসহ অবসর জনিত বিদায় প্রার্থীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।
 এছাড়াও মাদকদ্রব্য উদ্ধার, ক্লুলেস মামলার রহস্য উৎঘাটন, চোরাই মালামাল উদ্ধার, প্রতারক গ্রেফতারে মাননীয় আইজিপি মহোদয় কর্তৃক প্রেরিত উপহার পুলিশ সুপার মহোদয় তুলে দেন।
পরে পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল, বিপিএম(বার), পিপিএম(বার) সকল সদস্যের উদ্দেশ্যে পুলিশের করণীয় বর্জনীয় বিষয়সমূহ যথাযথভাবে প্রতিপালনের লক্ষ্যে বিভিন্ন মূল্যবান দিক-নির্দেশনা তুলে ধরেন।  দুপুরে ১ টায়  পুলিশ অফিস সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।   সভায় রুজুকৃত মামলা সমূহের কেইস টু কেইস বিশ্লেষণ করা হয়। মামলা তদন্তের মান বৃদ্ধি, গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদক ও অবৈধ অস্ত্রসহ অন্যান্য অবৈধ দ্রব্যাদি উদ্ধার এবং কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সভার মাধ্যমে পুলিশি সেবার মান বৃদ্ধির লক্ষ্যে পুলিশ সুপার  বিস্তারিত দিক-নির্দেশনা প্রদান করেন।
এসময়  অতিরিক্ত পুলিশ সুপারগণ, সহকারী পুলিশ সুপারগণ, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, সিরাজগঞ্জ এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জসহ ইউনিট ইনচার্জবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.