পুঠিয়ায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত

0 ১০৬
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ পাঁচজন নিহতের ঘটনা ঘটেছে। জানাযায়, শনিবার দুপুর আড়াই টার দিকে পুঠিয়া উপজেলার বেলপুকুর চেকপোস্ট এলাকায় রাজশাহী- ঢাকা  মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। তাদের মরদেহ উদ্ধার করে নিয়ে এসে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে।
নিহতরা হলেন, নাটোরের গুরুদাসপুর উপজেলার কান্তপুর গ্রামের ইনসাব আলী (৭৫), তার ছেলে আইয়ুব আলী লাবু (৩৮) ও মেয়ে পারভিন বেগম (৩৫), পারভিন বেগমের মেয়ে রাজশাহী শাহ মখদুম কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী শারমিন (১৭) ও মকামপুর গ্রামের সিএনজি চালক মোখলেসুর রহমান(৪৫)।
নিতহরের স্বজনরা জানান, ইনসাব আলী ক্যান্সার রোগে আক্রান্ত। তাকে কেমোথেরাপির জন্য রাজশাহীর রয়েল হাসপাতালে নিয়ে আসা হচ্ছিলো। এমন সময় পুঠিয়াগামী টিসিবির মাল বহনকারী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।
বেলপুকর থানার ওসি মামুনুর রশিদ জানান, টিসিবির পন্যবাহি রাজশাহী থেকে পুঠিয়াগামী একটি ট্রাকের সঙ্গে নাটোরের দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক ও অটোরিকশা রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের নিচে পড়ে দুমড়ে মুচরে যায়। ঘটনাস্থলে এক অটোরিকশা যাত্রী নিহত ও ৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালে নেওয়া হলে চারজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

Leave A Reply

Your email address will not be published.