গোমস্তাপুরে দাফনের তিন মাস পরে কবর থেকে লাশ উত্তোলন

0 ৯৫
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে তিন মাস পর শমসের আলী (৪০) নামে এক ব্যক্তির লাশ কবর থেকে  উত্তোলন করা হয়েছে। আজ শনিবার (২৫ নভেম্বর ) দুপুরে গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর  এলাকার বহিপাড়া কবরস্থান থেকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস এর উপস্থিতিতে এ লাশ উত্তোলন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- চিকিৎসক ডা.ইসমাইল হোসেন, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল হাসেম, এসআই আব্দুল বারি, এসআই আফজাল হোসেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেনসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। লাশটি  উত্তোলন ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে।
মামলার বাদী নিহত শমসের আলীর স্ত্রী জেসমিন বেগম জানান, আমরা গত ১৭ আগস্ট দাওয়াত খেতে রাজশাহীতে যায়। পরদিন তিনটার সময় আমাকে অন্য লোকের ফোন থেকে ফোন করা হয়। আমার স্বামী মারা গেছে বলে। কিন্তু আমার আসতে সন্ধ্যা লেগে যায়। আমরা আসার পর গলায় রক্ত দেখে আমি কেমন হয়ে গেছিলাম। তারপর আমাকে আত্মীয়-স্বজন নিয়ে গিয়ে ঘরে আটকে রেখে দিয়েছিলো। এটা স্বাভাবিক মৃত্যু বলে।
তারপর আমি বলি আমার জামাই ঢাকাতে আছে। আমার জামাই ঢাকা থেকে না আসা পর্যন্ত মাটি দিতে দিবো না। তারা আমার কথা না শুনে তাড়াহুড়ো করে গোসল দিয়ে লাশ মাটিতে দাফন করে। গলার বিভিন্ন স্থানের দাগ দেখে তখন আমাদের সন্দেহ হয়। এবং দাফনের তিনদিন পর কোর্টে মামলা করি। মামলা পর্যালোচনা করে আদালত লাশটি উত্তোলন করার আদেশ দেন।

Leave A Reply

Your email address will not be published.